গড়েছি পুষ্পমালা
- শেখ আবু জাফর ছাদেক ০২-০৫-২০২৪

গড়েছি পুস্প মালা তোমার লাগি।
পুস্প মোহিতে প্রাণ উঠিবেরে জাগি।
গড়েছি পুস্প মালা তোমার লাগি।


মালঞ্ছে মোহনার উঠেরে বীচি
তরঙ্গাভিগাতে যে স্‌বপ্ন রচি
স্‌বপ্ন রচার মাঝে মোহনাঘাতে
উন্মাদ করে দেয় প্রীতি-করাতে।


হ-য-ব-র-ল লিখিনু তোমারে স্‌বরি
জ্ঞানহারা হয়ে আজ পথেতে মরি
মাশুকের অবয়ব আশিক-চোখে
উঠে যেন বারবার শোক ও সুখে।


রচনাকাল
রাত ১০ঃ৪৫ মিনিট
৩১-০৯-২০১৪ ইংরেজী


রচনাস্থল
উমরপুর বাজার মাদ্রাসা,ওসমানীনগর,সিলেট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।